Welcome to Netizen IT Blog

We are going to publish different types of article on our products in this Blog to help all the partners to do their job smoothly. Any kinds of feedback regarding this blog, please email us: blog@netizenbd.com

জরুরী অফিস নোটিশ ও রেজাল্ট প্রিপারেশন চেক লিস্ট


প্রিয় সকল কমিউনিটি পার্টনার,

এ বছর আমরা আমাদের সকল এডুম্যান গ্রাহকদের ফাইনাল বা গ্রান্ড ফাইনাল রেজাল্ট-এর র্মাক ইনপুট, কারেকশন, রেজাল্ট প্রসেস, আপডেট, ডাউনলোড, প্রিন্ট ও পাবলিশের চমৎকার একটি অভিজ্ঞতা দিতে চাই। আর এজন্য হেড অফিস থেকে কিছু সিদ্ধান্ত ও পদক্ষেপ নেয়া হয়েছে।

এই ইমেইল এর সাথে দুটি PDF File পাঠানো হলো। ফাইল দুটি Download ও Print করে ভালভাবে মনোযোগ দিয়ে নোটিশটি পড়ুন এবং আপনার প্রত্যেক প্রতিষ্ঠানে গিয়ে রেজাল্ট প্রিপারেশন চেক লিস্টটি পুরন করে প্রতিষ্ঠান প্রধানের স্বাক্ষর নিন এবং অবশ্যই আগামী ৮ই ডিসেম্বর এর মধ্যে লিস্টটি স্ক্যান করে gf@netizenbd.com ইমেইলে পাঠান।

# অফিস নোটিশ Link:  https://goo.gl/v4WRWj
# রেজাল্ট প্রিপারেশন চেক লিস্ট Link:  https://goo.gl/jMSJ8H


# র্স্মাটফোন ব্যবহার করে ভাল মানের স্ক্যান করার জন্য এই সফটওয়্যারটি ব্যবহার করতে পারেন: https://play.google.com/store/apps/details?id=com.intsig.camscanner&hl=en


- Blog Team, Netizen IT Limited

এডুম্যান এর গ্রাহকদের জন্য অতীব গুরুত্বপূর্ণ

 বার্ষিক পরীক্ষার সময় নিরবিচ্ছিন্ন সেবা পেতে হলে

সম্মানিত গ্রাহক,
এ বছর আমরা ফাইনাল বা গ্রান্ড ফাইনাল রেজাল্টের মার্ক ইনপুট, কারেকশন, রেজাল্ট প্রসেস, আপডেট, ডাউনলোড, প্রিন্ট ও পাবলিশের চমৎকার একটি অভিজ্ঞতা আমাদের সকল এডুম্যান গ্রাহকদের দিতে চাই।

এতদ্ব বিষয়ে আমরা নিম্নোক্ত প্রস্তুতি গ্রহণ করেছিঃ
১. আমাদের এডুম্যান এ্যাপলিকেশনটি নতুনভাবে উচ্চমান সম্পন্ন ও আপডেটেড টেকনোলজি ব্যবহার করে পূনঃউন্নয়ন করেছি। যার কোয়ালিটি, সিকিউরিটি ও লোড টেস্ট ইতিমধ্যেই বেশ কয়েকবার সফলভাবে সম্পন্ন করেছি।
২. এবারে আমরা অত্যন্তব্যয়বহুল আনলিমিটেড ব্যান্ডউইথ সম্পন্ন উচ্চমানের এডাব্লিউএস (অ্যামাজোন ওয়েব সার্ভিসেস) সার্ভার ব্যবহার করছি।
৩. আমাদের কাস্টমার সার্ভিসকে অধিক অভিজ্ঞতা সম্পন্ন ও প্রশিক্ষণ প্রাপ্ত সাপোর্ট এক্সিকিউটিভ ও এডমিনিস্ট্রেটর দ্বারা ঢেলে সাজিয়েছি।
৪. স্থানীয় প্রতিনিধি (বিইপি, বিডিপি ও জেডবিপি)দেরও বেশ কয়েকবার প্রশিক্ষণ এবং প্রয়োজনীয় টিউটোরিয়াল প্রদান করা হয়েছে।
৫. সকল পর্যায়ের অনিয়মিত ও আন-পেইড গ্রাহকদের সেবা আপাতত বন্ধ করে দেয়া হয়েছে। যার ফলে অযাচিত ওভারলোড পড়ার সম্ভাবনা আর থাকছেনা।
৬. ডিসেম্বরের ৮ তারিখ থেকে জানুয়ারীর ৭ তারিখ পর্যন্ত কাস্টমার সার্ভিস সকাল ৮টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত খোলা থাকবে (শুক্রবার সহ)। শুধুমাত্র ১৬ ই ডিসেম্বর ও জাতীয় নির্বাচনের দিন বন্ধ থাকবে।

উপরোক্ত বিষয়ে সকল নিয়মিত গ্রাহকদের নিম্নোক্ত সহযোগীতা একান্ত কাম্যঃ
১. কেমন সংখ্যক প্রকৃত গ্রাহকগণ রেজাল্ট করতে ইচ্ছুক তা জানতে আমরা একসাথে অক্টোবর, নভেম্বর ও ডিসেম্বর মাসের বিল জেনারেট করেছি এবং বেশিরভাগ বিল/ বকেয়া ইত্যাদি পেইডও হয়ে গিয়েছে। যেহেতু, চাহিদা ও প্রয়োজন অনুযায়ী আমরা এবারে পরিপূর্ণ প্রস্তুতি নিচ্ছি। জানিয়ে রাখা ভাল যে, এই এক্সামের মাস ডিসেম্বরেই আমাদের সারা বছরের ৫ ভাগের ২ ভাগ এক্সপেন্স বহন করতে হয়।
তাই, ডিসেম্বর.২০১৮ পর্যন্ত এডুম্যানের মাসিক বিল পেছনের সকল বকেয়াসহ ডিসেম্বর পর্যন্ত পরিপূর্ণভাবে পরিশোধ করতে হবে আগামী ৫ই ডিসেম্বরের মধ্যেই।
২. আগামী ৮ই ডিসেম্বর থেকে আনপেইড এডুম্যান আইডিসমূহ বন্ধ হয়ে যাবে। পেছনের সকল বকেয়াসহ পরিপূর্ণ বিল পরিশোধ না করা পর্যন্ত খোলা সম্ভব হবে না।

৩. যথা সময়ে রেজাল্ট প্রকাশ করতে চাইলে, মার্ক ইনপুটের কমপক্ষে ৭ কর্মদিবস পূর্বে আমাদের স্থানীয় প্রতিনিধির মাধ্যমে সকল শিক্ষকমন্ডলীকে প্রশিক্ষণের ব্যবস্থা গ্রহণ করুন।
৪. মার্ক ইনপুট, কারেকশন, প্রসেস, ডাউনলোড ইত্যাদির যেকোন বাটনে একবার ক্লিক করে কিছু সময় অপেক্ষা করতে হতে পারে। সবাই একসাথে সার্ভার এক্সেস করায়, সার্ভার কিছুটা দেরিতেও রেসপন্স করতে পারে।
৫. রেজাল্ট পাবলিশ ডেটের কমপক্ষে ২ দিন পূর্বেই মার্ক ইনপুট ও আপডেট শেষ করলে; সময় মত রেজাল্ট হবে কিনা? সে বিষয়ে উদ্বিগ্ন হওয়ার প্রয়োজন পড়বে না।

দ্রুত কাস্টমার সার্ভিস পেতে টোকেন সাবমিট করুন

কোন অভিযোগ থাকলে cs@netizenbd.com এই ঠিকানায় ইমেইল করুন

পুরো নোটিশটি মন দিয়ে পড়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।

Admisia কনফিগারের ধাপ সমূহ


Admisia কনফিগারের করার জন্য কি কি প্রসেস ফলো করতে হবে এবং একজন আবেদনকারী কিভাবে আবেদন করবে, তা ধাপে ধাপে উল্লেখ করা হলো।
বিস্তারিত জানতে নীচের লিংকে ক্লিক করুনঃ

PDF Link: https://goo.gl/9sYiss

গ্র্যান্ড-ফাইনাল Exam-এর উপর এই টিউটোরিয়াল-টি তৈরি করা হয়েছে। গ্র্যান্ড-ফাইনাল এর শুরু থেকে শেষ পর্যন্ত সম্পূর্ণ প্রসেস-গুলো পিডিএফ ও পাওয়ার পয়েন্ট স্লাইডআকারে দেয়া আছে। গুরুত্ব সহকারে টিউটোরিয়াল-টি পড়লে এবং বাস্তবায়ন করা হলে, আশা করি সফল ভাবে গ্র্যান্ড ফাইনাল পরীক্ষা সম্পন্ন করা যাবে, ইনশাল্লাহ্।